।। বাজে কবিতা ।। সনৎ মাইতি ।।







১.

আমার থেকে মেয়েটি অনেকটা দূর।

আমার থেকে মেয়েটি চোখ অনেকটা দূর
আমার থেকে মেয়েটির মুখ অনেকটা দূর

শুধু
আমার থেকে মেয়েটির স্তন একটু কাছে...

আমার থেকে মেয়েটি অনেকটা দূর।

আমার থেকে মেয়েটির পেট অনেকটা দূর
আমার থেকে মেয়েটির পা অনেকটা দূর

শুধু
আমার থেকে মেয়েটির পায়ের নখ একটু কাছে ...


২।

সিনেমার দেওয়ালে A মানে অ্যাডাল্ট।

এখন A, B,C,D থেকে গড়িয়ে
থেমেছি  X-

X = যা ইচ্ছে তাই ।
সিঙ্গেল X
2X
3X
অথবা XXX

আসলে X মানেই খোঁজ

অথবা উত্তরণ Y এর দিকে...




4 comments:

  1. পাগল পুরো পাগল করা কারবার

    ReplyDelete
  2. ১ বস।

    ২ কিচ্চু না মনে হয়েছে। এক্স ডাবল এক্স, ট্রিপল এক্স এসব মনে হল শুধু ট্রিপল এক্স টাকে হাইলাইট করার চেষ্টা। বা আমিই নিতে পারলাম না।

    ReplyDelete
  3. টু এক্স বা থ্রি এক্স আসলে পানু লেভেল হয়, XXX এর প্রসঙ্গটা অন্য । তুমি কী নিলে জানিনা। XXX কেন লিখেছি সঠিক করে আমি নিজেই ঠিক পরিস্কার নই... যাই হোক তোমার খোলাখুলি কমেন্ট মাথা পেতে নিলুম, পিঠ চাপড়ানো কমেন্টের থেকে কিছু না হওয়া শত গুনে শ্রেয়...

    ReplyDelete
  4. বোঝোনি! ব্যখ্যা করতে পারছ না। এটাই ভালোবাসা, কবিতা (ভালো অথবা বাজে)। অবশ্যই ব্যক্তিগত মতামত। সনৎ আমার বাজল, বিশেষত প্রথমটি। বেশ অন্যরকম।

    ReplyDelete